কর্মহীন দরিদ্র মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন- চেয়ারম্যান শাহ জালাল মজুমদার

সোহাগ মিয়াজী :

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলা করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করছেন দেশের মানুষ। পাশাপাশি বন্ধ রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচল। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক,রিকশাচালকসহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা। এর ফলে খাদ্য সংকটও দেখা দিয়েছে তাদের। এ অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি পর্যায়ে দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।কর্মহীন এসব মানুষের মধ্যে সরকারি সহায়তার বাইরে নিজ টাকায় কেনা খাদ্যসামগ্রী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার।

তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে কর্মহীন দরিদ্র মানুষের হাতে এসব খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন।চেয়ারম্যান শাহ জালাল মজুমদার কাছ থেকে এ সহায়তা পেয়ে বেশ খুশি শ্রীপুর ইউনিয়নের দুস্থ ও অসহায় পরিবারগুলো।

চেয়ারম্যান শাহ জালাল মজুমদার কুমিল্লা এসডি নিউজ কে বলেন, করোনা ভাইরাস সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করছেন দুস্থ ও অসহায় মানুষ। তাই আমি আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের রুপকার সাবেক সফল রেলপথমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপির নির্দেশে সরকারি সহায়তার পাশাপাশি আমি ব্যক্তিগতভাবেও এসব অসহায় মানুষগুলোর পাশে থাকার চেষ্টা করছি। নিজের সামর্থ্য অনুযায়ী তাদের সাহায্য করার চেষ্টা অব্যাহত থাকবে।

 

এর আগে চেয়ারম্যান শাহ জালাল মজুমদার সামাজিক দুরত্ব বজায় রাখা ও সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে উপজেলাবাসীর অবস্থান নিশ্চিতের জন্য ব্যাপক প্রচারণা চালান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!